ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাইবান্ধায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৫২

মোমেনুর রশিদ সাগর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ২০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাইবান্ধায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৫২

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াতে ইসলামীর ৩৬ নেতা-কর্মীসহ ৫২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল থেকে শুক্রবার সকাল পর্যন্ত সুন্দরগঞ্জ থানাসহ জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ কন্টোল রুমের অপারেটর আব্দুর রশিদ জানান, পুলিশের বিশেষ অভিযানে জেলায় মোট ৫২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জ থানায় জামায়াতের ৩৬ জন ও বিএনপির ২ জন নেতা-কর্মী রয়েছেন। বাকি ১৪ জন বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ও মাদক মামলার আসামি।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-বিএনপির ৩৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে মানবতাবিরোধী অপরাধ মামলায় গ্রেপ্তারি পরোয়ানার পলাতক আসামি সাবেক সংসদ সদস্য আব্দুল আজিজ ওরফে ঘোড়ামারা আজিজের একান্ত সহকারী মিসকিন মুকুল ও রামজীবন ইউনিয়ন জামায়াতের আমির রয়েছেন। এ দুইজনকে সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে।

সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) রবিউল ইসলাম জানান, জামায়াত-বিএনপির গ্রেপ্তারকৃত নেতা-কর্মীদের সুন্দরগঞ্জ থানা হাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হবে।

 

   

 

রাইজিংবিডি/গাইবান্ধা/২০ জানুয়ারি ২০১৭/মোমেনুর রশিদ সাগর/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়