ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাজীপুরে অপহৃত ব্যক্তি উদ্ধার, গ্রেপ্তার ৩

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে অপহৃত ব্যক্তি উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার ও তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। 

বুধবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার কার্যালয়ে সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। উদ্ধার হওয়া ব্যক্তি হলেন- হাজী মো. আলমগীর হোসেন। তিনি টঙ্গীর পূর্ব-আরিচপুর এলাকার ডা. আবু  রাশারের ছেলে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- টঙ্গীর নোয়াগাঁও এলাকার মো. শফি আহাম্মেদ (৩৭),  আরিচপুর (গাজীবাড়ীর টেক) এলাকার স্বপন ইসলাম (৩২) এবং একই এলাকার মো. জাচ্চু মোল্লা (৪২) ।

পুলিশ সুপার জানান, টঙ্গীর বিসিক লিলিফুড মোড় হতে সোমবার রাতে  আসামিরা নিজেদের ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে হাজী মো. আলমগীর হোসেনকে অপহরণ করেন এবং বিভিন্নস্থানে গাড়িতে করে ঘুরাতে থাকেন। এ সময় অপহরণকারীরা তার কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। খবর পেয়ে গাজীপুর ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে মঙ্গলবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের লক্ষ্মীপুরার তিন সড়ক মোড় এলাকার রাস্তার পাশ থেকে অপহৃতকে উদ্ধার এবং ওই তিন অপহরণকারীকে গ্রেপ্তার করে।

এ সময় পুলিশ আসামিদের কাছ হতে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং দুটি চাপাতি, দুটি ছোরা, রশি উদ্ধার করে। তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় মাদক, অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। এই ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/২৪ মে ২০১৭/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়