ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাজীপুরে গুলিবিদ্ধ ৪ গরুচোর আটক

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১১, ৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে গুলিবিদ্ধ ৪ গরুচোর আটক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ পর গুলিবিদ্ধ অবস্থায় চার গরুচোর আটক হয়েছে।

 

বৃহস্পতিবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের মজলিসপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। এ সময় দুটি গরুও গুলিবিদ্ধ হয়েছে। 

 

আহতরা হলেন সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার দত্তপাড়া এলাকার মহর আলীর ছেলে রফিকুল (২০), বরগুনার বেতাগী উপজেলার কলাবাছিয়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আব্দুল জলিল (১৯), ঢাকার মুগদার রফিকুল ইসলামের ছেলে শাওন (২৮)। গুরুতর আহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

 

আহতদের প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল  কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার উপপরিচালক মহিউল ইসলাম জানান, ভোরে চোররা গরু চুরি করে হোতাপাড়া দিয়ে ট্রাকে পালিয়ে যাচ্ছিল। খবর পেয়ে হোতাপাড়ায় ব্যারিকেট দিয়ে ট্রাকটি থামার সংকেত দেওয়া হয়। সংকেত অমান্য করে তারা পালিয়ে যেতে থাকলে র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে। এ সময় তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে পালিয়ে যেতে থাকে এবং র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করে। এ সময় কয়েকজন চোর ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে এবং সকালে আশপাশের এলাকায় তল্লাশি করে আরো একজনকে আটক করা হয়।

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/৫ জানুয়ারি ২০১৭/হাসমত আলী/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়