ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চা বাগানে টর্চার সেল বানিয়েছে তারা

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০১, ১৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চা বাগানে টর্চার সেল বানিয়েছে তারা

নিজস্ব প্রতিদেক, গাজীপুর: গাজীপুরের ছোটদেওড়া চা-বাগান এলাকায় একটি টর্চার সেলের খবর দিয়েছে পুলিশ।

টাকা আদায়ের উদ্দেশে সেখানে আটক একজনকে উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটান পুলিশ। দেশীয় অস্ত্র, মাদক, পুলিশের পোশাক, ওয়াকিটকি হ্যান্ডসেট, মেটাল ডিটেক্টরসহ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

এরা হলেন- ছোটদেওড়া চা-বাগান এলাকার মৃত হযরত আলীর ছেলে আল আমিন (২৫), সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার উল্লাপাড়া এলাকার মঈনউদ্দিন প্রামানিকের ছেলে মনিরুল ইসলাম (৩২) ও টাঙ্গাইলের মির্জাপুর থানার কহেলা এলাকার হারুনুর রশিদের ছেলে আশরাফুল ইসলাম (২৩)।

উদ্ধারকৃত ব্যাক্তির নাম মোঃ সবুজ আহম্মেদ (২৪)। তিনি গাইবান্দার সুন্দরগঞ্জ থানার ভাটিবোচাগাড়ী আঃ ছামাদের ছেলে।

গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ মনজুর রহমান স্বাক্ষরিত  সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, ছোটদেওড়া চা-বাগান এলাকার একটি নির্মাণাধীন বাড়িতে একজন আটকে রেখে অর্থ আদায় চেষ্টার খবর পেয়ে শুক্রবার ওই বাড়িতে অভিযান চালানো হয়। ওই বাড়ি তল্লাশি করে অপরাধীদের আটকসহ  ভিকটিমকে উদ্ধার সম্ভব হয়। দেশীয় অস্ত্রশস্ত্র, মাদক ইয়াবা-গাঁজা, ওয়াকিটকি হ্যান্ডসেট, মেটাল ডিটেক্টর, পুলিশের পোশাক ও মোবাইল সেট উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর সদর থানার অফিসার ইনচার্জ সমীর চন্দ্র সূত্রধর জানান, ওই বাড়িতে একজনকে আটক করে মারধর এবং টাকা আদায় করা হচ্ছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। প্রাথমিক তদন্তে জানা গেছে, আটককৃতরা চাকরিসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে মানুষকে জিম্মি করে পুলিশের পোশাক পড়ে ভয় দেখিয়ে টাকা আদায় করত। এ ছাড়া তারা মাদক ব্যবসার সাথে জড়িত এবং দেশীয় অস্ত্র ব্যবহার করে বিভিন্নস্থানে ছিনতাই করত। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



রাইজিংবিডি/গাজীপুর/১৬ জুন ২০১৯/হাসমত আলী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়