ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘গুলি করলে চুপ করে বসে থাকব না’

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ১৫ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গুলি করলে চুপ করে বসে থাকব না’

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, আমাদের বুকে গুলি করলে, আমরা চুপ করে বসে থাকব না।

বৃহস্প‌তিবার জাতীয় প্রেসক্লা‌বের ভিআইপি লাউঞ্জে আলোচনা সভায় তি‌নি এ কথা ব‌লেন।

মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪২তম  মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে বিএন‌পি এ আলোচনা সভার আয়োজন করে।

আব্দুল্লাহ আল নোমান বলেন, শত বাধার মধ্যেও আমরা নির্বাচনে যাওয়ার চেষ্টা করছি। আমরা নির্বাচনে যেতে চাই, কিন্তু আওয়ামী লীগ চায় আমরা নির্বাচনে যাতে না যাই। আমরা তো নির্বাচন বর্জন করছি না। যার জন্য সরকার পরিকল্পিতভাবে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।

একই অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, ক্ষমতায় জোর করে থাকা যাবে না। নির্বাচনে গিয়েছি নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতা পরিবর্তনের জন্য। আমরা নির্বাচনে যাচ্ছি, মানুষকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র ও শান্তি ফিরিয়ে আনার জন্য। আপনি যদি আমাদেরকে এ পথ থেকে ফিরিয়ে দেন, তাহলে এটা ভালো কোনো কাজ বয়ে আনবে না।

বিএন‌পির এই ভাইস চেয়ারম্যান ব‌লেন, যে কারণেই যে ঘটনা ঘটুক না কেন, আসুন আমরা ঐক্যবদ্ধ হই। ঐক্যবদ্ধ হলে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারব এবং মওলানা ভাসানীর প্রতি শ্রদ্ধা জানাতে পারব।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, তথ্যবিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মো. জসিম, কৃষক দলের কেন্দ্রীয় নেতা ও টাঙ্গাইল জেলা বিএনপির কোষাধ্যক্ষ মাইনুল হোসেন, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১৫ নভেম্বর ২০১৮/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়