ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বামী-স্ত্রীকে পিটিয়েছে দুর্বৃত্তরা

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ১৩ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বামী-স্ত্রীকে পিটিয়েছে দুর্বৃত্তরা

মাগুরা প্রতিনিধি : মাগুরার সদর উপজেলার জগদল রূপাটি গ্রামের এক গৃহবধূকে বেধড়ক পিটিয়ে গোপানাঙ্গে দাহ্য পদার্থ ঢেলে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ওই গৃহবধূর স্বামীকেও মারধর করেছে তারা।   

নির্যাতিত জানু মোল্লা অভিযোগ করেন, পূর্ব-শত্রুতার জের ধরে একই এলাকার নূরুল মোল্লাসহ ৬-৭ জন দুর্বৃত্ত রোববার ভোরে পুলিশ পরিচয় দিয়ে তাদের ঘুম থেকে ডেকে তোলে। এ সময় তারা তাকে ও তার স্ত্রী নবেলা খাতুনকে (৪৫) বাড়ি থেকে তুলে পাশের মাঠে নিয়ে বেধড়ক পেটায়। এক পর্যায়ে তার স্ত্রীর গোপনস্থানে দুর্বৃত্তরা দাহ্য জাতীয় পদার্থ ঢেলে দেয়। সকালে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন।

মাগুরা ২৫০ শষ্যা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সুশান্ত কুমার বিশ্বাস জানান, মারধরের শিকার জানু মোল্লা ও তার স্ত্রী নবেলা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তারা এখন শংকামুক্ত। তবে গৃহবধূর গোপানাঙ্গে কী ধরনের পদার্থ দেওয়া হয়েছে, তা পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

সদর থানার ওসি (তদন্ত) হোসেন আল মামুন বলেন, পুলিশ ঘটনাটি তদন্ত ও অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় সদর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে।




রাইজিংবিডি/মাগুরা/১৩ আগস্ট ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়