ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে গাছে বাসের ধাক্কা, নিহত ৩

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে গাছে বাসের ধাক্কা, নিহত ৩

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৩৫ জন।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় ঢাকা বরিশাল-মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- মুকসুদপুর উপজেলার বড়ইতলা এলাকার বর্নি গ্রামর রোজিনা বেগম (২৫)। বাকি দুজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

 



মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলমগীর হোসেন জানান,  ফরিদপুর থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী যাত্রীবাহী একটি লোকাল বাস মুকসুদপুরের ছাগলছিড়ায় পৌঁছার পর একটি ট্রাককে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি মহাসড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়।

এতে বাসটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলে রোজিনা বেগমসহ তিনজন নিহত হন। এ সময় বাসের আরো ৩৫ যাত্রী আহত হন। পরে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মাদারীপুরের রাজৈর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার প্রদীপ চন্দ্র মণ্ডল জানান, মারাত্মক আহত সাতজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে এবং নয়জনকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে সকালে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর শরীফপাড়া এলাকায় একটি প্রাইভেটকার খাদে পড়ে গেলে রূপালী ব্যাংক ঢাকা সাউথ ডিভিশন মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস এম আরাফাত হাসান প্রিন্স (৩৫) ও তার ফুফাতো ভাই খুলনা শহরের সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার প্রকৌশলী শিমুল সর্দার (৪০) নিহত হন। এ ঘটনায় আহত হন ওই ব্যাংকারের স্ত্রী মেসকাতী জাহান কেকা (৩০)।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২১ আগস্ট ২০১৮/বাদল সাহা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়