ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

গোপালগঞ্জে কখন কোথায় ঈদের জামাত

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ৩১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে কখন কোথায় ঈদের জামাত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে ঈদের প্রধান জামাত নির্বিঘ্নে করতে ঈদগাহ ময়দানের সব প্রস্তুতি শেষ হয়েছে। মুসল্লিরা যাতে নির্বিঘ্নে নামাজ আদায় করতে পারেন, সেজন্য টাঙানো হয়েছে সামিয়ানা। নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

পৌর ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। প্রধান জামাতে ইমামতি করবেন কেন্দ্রীয় কোর্ট মসজিদের ইমাম মাওলানা হাফিজুর রহমান। এটি হবে জেলার বৃহত্তম ঈদের জামাত। তবে আবহাওয়া প্রতিকূলে থাকলে কেন্দ্রীয় কোর্ট মসজিদ প্রাঙ্গণে সকাল সোয়া ৮টায় ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।

আগামী শনিবার বাংলাদেশে মুসলিম সম্প্রদায়ের পবিত্র ঈদুল আজহা অনুষ্ঠিত হবে।

থানাপাড়া জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় এবং গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদে সকাল পৌনে ৯টায় জামাত অনুষ্ঠিত হবে।

পুলিশ লাইন মাঠে, বেদগ্রাম জামে মসজিদে, গেটপাড়া জামে মসজিদে, আলীয়া মাদ্রাসা জামে মসজিদে, মোহাম্মদপাড়া জামে মসজিদসহ শহরের বিভিন্ন মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

ঈদের জামাত ঘিরে নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। শহরের বিভিন্ন সড়কে নির্মাণ করা হয়েছে তোরণ। টাঙানো হয়েছে ঈদ মোবারক লেখা পতাকা। বিভিন্ন স্থাপনায় ঝুলানো হয়েছে রঙিন বাতি।

ঈদগাহ ময়দানসহ বিভিন্ন স্থানে পুলিশ টহল বাড়ানো হয়েছে। ডিবি, পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন আইনশৃংখলা রক্ষা বাহিনী নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৩১ আগস্ট ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়