ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গোপালগঞ্জে কখন কোথায় ঈদের জামাত

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ২১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে কখন কোথায় ঈদের জামাত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত নির্বিঘ্ন করতে ইতোমধ্যে ঈদগাহ ময়দানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মুসল্লিরা যাতে নির্বিঘ্নে নামাজ আদায় করতে পারেন সেজন্য টাঙানো হয়েছে সামিয়ানা। নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

জানা গেছে, পৌর ঈদগাহ ময়দানে সকাল ৮টায় এ ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত ঈদুল ফিতরের প্রধান জামাতে ইমামতি করবেন কেন্দ্রীয় কোর্ট মসজিদের ইমাম মাওলানা হাফিজুর রহমান। এটি হবে জেলার বৃহত্তম ঈদের জামাত। তবে আবহাওয়া প্রতিকূলে থাকলে কেন্দ্রীয় কোর্ট মসজিদ প্রাঙ্গনে সকাল ৮টায় ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ঈদের দিনে থানাপাড়া জামে মসজিদে সকাল সোয়া ৮টায় দ্বিতীয়, জনতা রোড জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় তৃতীয় এবং গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদ প্রাঙ্গনে সকাল ৯টায় ঈদের চতুর্থ জামাত অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ঈদের প্রধান জামাতগুলো অনুষ্ঠিত হবার পর পুলিশ লাইন মাঠ, বেদগ্রাম জামে মসজিদ, গেটপাড়া জামে মসজিদ, আলিয়া মাদ্রাসা জামে মসজিদ, মোহাম্মদপাড়া জামে মসজিদসহ শহরের বিভিন্ন মসজিদ প্রাঙ্গনে ঈদের জামাত অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এদিকে, মুসল্লিরা যাতে নির্বিঘ্নে নামাজ পড়তে পারে তার জন্য নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। ঈদকে কেন্দ্র করে শহরের বিভিন্ন সড়কে টাঙানো হয়েছে তোড়ন এবং রঙিন ও ঈদ মোবারক লেখা পতাকা। বিভিন্ন স্থাপনা সাজানো হয়েছে রঙিন বাতি দিতে।

এ সকল ঈদের জামাতকে কেন্দ্র করে জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ঈদগাহ ময়দানসহ বিভিন্ন স্থানে মোতায়েন করা হয়েছে টহল পুলিশ। এ ছাড়া ডিবি পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২১ আগস্ট ২০১৮/বাদল সাহা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়