ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে তিন দিনব্যাপী জেলা ইজতেমা শুরু

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৮, ৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে তিন দিনব্যাপী জেলা ইজতেমা শুরু

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে আমবয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী জেলা ইজতেমা।

ইজতেমায় যোগ দিতে ময়দানে বিভিন্ন এলাকার তাবলিগ জামাতের মুসল্লিরা আসছেন। তাবলিগ জামাতের মাধ্যমে প্রিয় নবী হজরত মুহাম্মদ (সা.) এর দাওয়াত মানুষের কাছে পৌঁছে দিতে এ ইজতেমা আয়োজন করা হয়েছে। ইজতেমাকে কেন্দ্র করে ময়দান প্রাঙ্গণসহ জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। দেশ জাতি ও সারা বিশ্বের মানুষের শান্তি কামনার মধ্য দিয়ে আগামী শনিবার নির্বিঘ্নে শেষে হবে তিন দিনের জেলা ইজতেমা।

গোপালগঞ্জে মরা মধুমতি নদীর তীরে ৪০ একর জমির ওপর নির্মিত হাউজিং প্রকল্প মাঠে আজ বৃহস্পতিবার সকালে আমবয়ানের মধ্যে দিয়ে শুরু হয়েছে ইজতেমা। দেশের নামকরা কয়েকজন আলেম এ ইজতেমায় বয়ান দেবেন। গোপালগঞ্জের পাঁচ উপজেলাসহ আশপাশের কয়েকটি জেলা থেকে ইজতেমায় প্রায় ২ লাখ মুসল্লি অংশ নিচ্ছেন। দুই দিন আগে থেকেই মুসল্লিরা আসছিলেন। ইজতেমা এলাকায় প্যান্ডেল নির্মাণ, সামিয়ানা টাঙ্গানো, অজুখানা, পানি ও বাথরুমসহ সকল ব্যবস্থা করা হয়েছে।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, ইজতেমায় যেন কোনো ধরনের বিশৃংখলা না হয় সেজন্য, ইজতেমা মাঠে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিরাপত্তায় পুলিশের পাশাপাশি, র‌্যাব ও গোয়েন্দা সংস্থার সদস্যরা রয়েছে।

 


রাইজিংবিডি/গোপালগঞ্জ/৯ নভেম্বর ২০১৭/বাদল সাহা/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়