ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে সহপাঠীর ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ১২ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে সহপাঠীর ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি : জেলার কাশিয়ানীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহপাঠীর ছুরিকাঘাতে বরকত উল্লাহ প্রিন্স (১৩) নামে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার রামদিয়া এসকে উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। প্রিন্স কাশিয়ানীর জোতকুরা গ্রামের হানিফ মোল্যা ওরফে দুলু মোল্যার ছেলে ও রামদিয়া এসকে উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

রামদিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. হাদি আব্দুল্লাহ জানান, সকালে প্রাইভেট পড়ার সময় কোচিং সেন্টারে সহপাঠী শাহ আলমের সঙ্গে প্রিন্সের কথা কাটাকাটি হয়। পরে স্কুল থেকে প্রিন্সকে বাইরে ডেকে নিয়ে শাহ আলম ছুরি দিয়ে পেটে আঘাত করে পালিয়ে যায়।

এ সময় অন্য সহপাঠী ও শিক্ষকরা গুরুতর আহতাবস্থায় প্রিন্সকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, এ ঘটনার মূল আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে এখনো জানতে পারেনি পুলিশ।

হানিফ মোল্যা ওরফে দুলু বলেন, আজ সকালে আমার ছেলে প্রিন্সকে স্কুলে দিয়ে আসি। এরপর জানতে পারি তার সহপাঠী শাহ আলম ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে ওকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমি আমার সন্তান হত্যার বিচার চাই।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সঞ্জিব কুমার ধর জানান, নিহত স্কুল ছাত্রের পেটে ছুরির আঘাত রয়েছে। মারাত্মক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসা শুরু করা হলেও সে মারা যায়।

 

 

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১২ সেপ্টেম্বর ২০১৭/বাদল সাহা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়