ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোপালগঞ্জে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ২০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

গোপালগঞ্জ প্রতিনিধি : আদালতের নির্দেশ অমান্য করে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে এখনো বিক্রি হচ্ছে প্রত্যাহারকৃত ৫২টি পণ্য। এখন পর্যন্ত এসব পণ্য বাজার বা দোকান থেকে প্রত্যাহার করা হয়নি।

জেলা শহরে বড়বাজের বিভিন্ন মুদি দোকানে অভিযান চালিয়ে প্রত্যাহারকৃত এসব পণ্য বিক্রির দায়ে ৫টি মুদি দোকানদারকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় প্রত্যাহারকৃত এসিআই ব্যান্ডের ১২৬ কেজি লবণ জব্দ করে ধ্বংস করা হয়।

সোমবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান এ জরিমানা করেন ও জব্দকৃত লবণ ধ্বংস করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান জানান, জেলার বিভিন্ন বাজারে আদালতের নির্দেশ অমান্য করে প্রত্যাহারকৃত ৫২টি পণ্যটি বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এ সময় প্রহ্যাহারকৃত এসিআই ব্যান্ডের লবণ বিক্রির দায়ে মেসার্স রিয়া স্টোরকে ৫ হাজার, মেসার্স সালমান স্টোরকে ৫ হাজার, মেসার্স জামান ট্রেডার্সকে ২ হাজার, মেসার্স অরুণ টেলিকমকে ২ হাজার এবং মেসার্স জিল্লাল এন্টারপ্রাইজকে ১ হাজার মোট ১৫ হাজার টাকা জরিমানা করেন। পরে এসব দোকান থেকে প্রত্যাহারকৃত এসিআই ব্যান্ডের ১২৬ কেজি লবণ জব্দ করে ধ্বংস করা হয়।

অভিযান চলাকালে জেলা বাজার কর্মকর্তা মো. আরিফ হোসেন, ক্যাব গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো. মোজাহারুল হক বাবলু ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/২০ মে ২০১৯/বাদল সাহা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়