ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোলাগুলিতে জলদস্যু জাম্বু নিহত, বিপুল অস্ত্র উদ্ধার

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোলাগুলিতে জলদস্যু জাম্বু নিহত, বিপুল অস্ত্র উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালী উপজেলার সোনাদিয়ায় র‌্যাবের সঙ্গে  গোলাগুলিতে জাম্বু বাহিনীর প্রধান মোকারম হোসেন ওরফে জাম্বু নিহত হয়েছে।

আজ রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সোনাদিয়াস্থ পূর্বপাড়া এলাকায় গোলাগুলি হয়। এ ঘটনায় অন্য জলদস্যুরা পালিয়ে যায়। পরে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। 

র‌্যাব-৭ এর কক্সবাজারের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মহেশখালী উপজেলার সোনাদিয়া পূর্বপাড়া এলাকায় অভিযানে নামে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত জলদস্যু মোকারম হোসেন ও তার বাহিনীর সদস্যরা গুলি ছোড়ে। র‌্যাবের সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এভাবে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত গুলি-পাল্টাগুলি চলে। এক পর্যায়ে জাম্বু বাহিনীর সদস্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে জাম্বু বাহিনীর প্রধান মোকারম হোসেন ওরফে জাম্বুর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় ৪৪টি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও ১২১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মোকারম হোসেন জাম্বুর বিরুদ্ধে সাগরে দস্যুতা, ডাকাতি, ধর্ষণসহ ১২টি মামলা রয়েছে। সে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত জলদস্যু। দীর্ঘ দিন বঙ্গোপসাগরের বিভিন্ন পয়েন্টে দস্যুতাসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে।



রাইজিংবিডি/কক্সবাজার/১৯ নভেম্বর ২০১৭/রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়