ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গ্রিন ইউনিভার্সিটিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর টুর্নামেন্ট

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রিন ইউনিভার্সিটিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক : স্পোর্টস ইজ পাওয়ার-স্লোগানে গ্রিন ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়েছে দুই দিনব্যাপী দ্বিতীয় আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর টুর্নামেন্ট-২০১৮।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস ক্লাব আয়োজিত প্রতিযোগিতায় আট বিভাগের প্রায় ৩০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপ-উপাচার্য ছাড়াও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও ছাত্রবিষয়ক পরিচালক মো. শহীদ উল্লাহ, ডিন অধ্যাপক ড. মো. ফায়জুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলামসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উদ্বোধনকালে ড. মো. ফৈয়াজ খান বলেন, খেলা শুধু মানসিক প্রশান্তি কিংবা শারীরিক কসরত নয়; শৃঙ্খলা, সততা এবং মানবিক বিকাশের জন্যও খেলাধুলা জরুরি। দেশের বিভিন্ন জাতীয় দল তথা ক্রিকেট, ফুটবল, হকি ও শুটিংয়ের বেশ কয়েকজন খেলোয়াড় গ্রিন ইউনিভার্সিটিতে পড়ার বিষয়টিকে ইতিবাচক হিসেবে আখ্যা দেন তিনি।

কোষাধ্যক্ষ মো. শহীদ উল্লাহ বলেন, শারীরিক ও মানসিকভাবে সুস্থ না থাকলে শিক্ষাক্ষেত্রে সফল হওয়া কঠিন। খেলাধুলার মাধ্যমে এ বিষয়টিই অর্জন করা সম্ভব।

স্পোর্টস ক্লাব মডারেটর আবু নাঈম মিয়াজী, ডেপুটি মডারেটর মো. মনিরুজ্জামান, সভাপতি কাজী গোলাম মোস্তফাসহ স্পোর্টস ক্লাবের সদস্যরা টেবিল টেনিস, দাবা, ক্যারামসহ বিভিন্ন খেলা পরিচালনা করেন।




রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়