ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঘুষ গ্রহণের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘুষ গ্রহণের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ শমসের আলীকে  অর্থ আত্মসাতের মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার দুপুরে শমসের আলী বাগেরহাটের মুখ্য বিচারিক হাকিম মো. জিয়া হায়দারের আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

সমাজসেবা অধিদপ্তরের দায়ের করা মামলায় তাকে কারাগারে পাঠানো হলো। মামলাটি বর্তমানে দুর্নীতি দমন কমিশন (দুদক) তদন্ত করছে।

চেয়ারম্যান শেখ শমসের আলী বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তবে তিনি শুরু থেকেই ঘুষ গ্রহণের অভিযোগ অস্বীকার করে আসছেন।

গত ১৯ মার্চ বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের ৯৭৭ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার টাকা বিতরণে শমসের আলী ২০০ থেকে ৩০০ টাকা করে ঘুষ গ্রহণ করেন বলে অভিযোগ ওঠে। যার একটি ভিডিও ভাইরাল হয়। পরে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুদা তদন্তে নেমে অভিযোগের সত্যতা পান। এর দুই দিন পর জরুরিসভা করে শমসের আলী ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শেখ শহিদুল ইসলামকে আগামী তিনমাসের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে ছুটিতে যান।

এর এক সপ্তাহ পর ২৬ মার্চ উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল মোকাররম মো. ফজলে এলাহী বাদী হয়ে শমসের আলীর বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন।

চেয়াম্যানের আইনজীবী বাহাদুর ইসলাম ও শাহী আলম বাচ্চু বলেন, সোমবার দুপুরে শমসের আলী জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করলে আদালত শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। 



রাইজিংবিডি/বাগেরহাট/২২ মে ২০১৭/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়