ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঘুষ নেওয়ার অভিযোগে ওসির বিরুদ্ধে মামলা

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩১, ৩১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘুষ নেওয়ার অভিযোগে ওসির বিরুদ্ধে মামলা

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা শাহ দ্বারা খান

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ক্রসফায়ারের ভয় দেখিয়ে ঘুষ নেওয়ার অভিযোগে থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দ্বারা খানের বিরুদ্ধে মামলা করেছেন এক ব্যবসায়ী। 

সোমবার বিকেলে কুষ্টিয়ার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২  (দৌলতপুর) এর বিচারক এম এম মোর্শেদের আদালতে উপজেলার মাঝদিয়ার কারীতলা গ্রামের মৃত. ছফির উদ্দিন বিশ্বাসের ছেলে জিয়াউর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

অভিযোগ আমলে নিয়ে কুষ্টিয়ার পুলিশ সুপারকে আগামী ৮ এপ্রিলের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন বিচারক এম এম মোর্শেদ।

মামলার বাদী জিয়াউর রহমান তার এজাহারে উল্লেখ করেছেন, গত ২৭ জুন রাতে পারিবারিক কলহ নিষ্পত্তির কথা বলে দৌলতপুর থানায় তাকে ডেকে পাঠান ওসি শাহ দ্বারা খান। তিনি সমস্যার সমাধান না করে আচমকা থানার এক পুলিশ সদস্যকে হুকুম দিয়ে হ্যান্ডকাপ লাগিয়ে তাকে হাজতে ঢুকিয়ে দেন। এরপর ওসি ৫০ হাজার টাকা দাবি করেন এবং দাবিকৃত টাকা না দিলে হত্যা মামলার আসামি দেখিয়ে আদালতে সোপর্দ করে রিমান্ডে এনে ক্রসফায়ার দেওয়া হবে বলে জানান। উপায়ন্তর না পেয়ে প্রাণ বাঁচাতে পরিবারের লোকজনকে ডেকে ঘটনার দিন রাত সাড়ে ১১টায় ওসি শাহ দ্বারা খানকে ২০ হাজার এবং পর দিন দুপুর ১২টায় বাকি টাকা পরিশোধ করে থানা থেকে রেহায় পান।

ওসির সঙ্গে টাকা লেনদেনের পুরো ঘটনা মোবাইলে ভিডিও ও প্রত্যক্ষদর্শী সাক্ষীসহ আদালতে হাজির হয়ে অভিযোগ দেওয়া হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ শাহ দ্বারা খানের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, এমন বিষয় সম্পর্কে তার কিছু জানা নেই।

 

 

রাইজিংবিডি/কুষ্টিয়া/৩১ জানুয়ারি ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়