ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চট্টগ্রামে ওয়েডিং এক্সপো বৃহস্পতিবার শুরু

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ওয়েডিং এক্সপো বৃহস্পতিবার শুরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে আগামী বৃহস্পতিবার জমকালো ও বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে তিন দিনব্যাপি ওয়েডিং এক্সপো- ২০১৮।

একটি বিয়ের যাবতীয় আয়োজন নিয়ে একই ছাদের নিচে এই এক্সপোতে সব কিছু থাকছে বলে জানিয়েছেন আয়োজকরা। সোমবার বিকেলে নগরীর রেডিসন ব্লু বে ভিউ’র মোহনা হলে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে ওয়েডিং এক্সপো’র বিস্তারিত তুলে ধরা হয় রেডিসনের পক্ষ থেকে।

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ভায়োলেট ইনক্ এর ব্যবস্থাপনায় এই এক্সপোতে ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শদাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেনু ও ভেনু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ফার্নিচার, হানিমুন, মেহেদী, শাড়ি, গহনা, আসবাবপত্রসহ ৫৫টি প্রতিষ্ঠানে যাবতীয় আয়োজন থাকবে বলে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে জানানো হয়।

বৃহস্পতিবার সকাল ১১টায় মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি থাকবেন রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ’র জেনারেল ম্যানেজার রবিন এডওয়ার্ড।

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেডিসন ব্লু বে ভিউ’র ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আখতারুজ্জামান, মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড, ভায়োলেট ইনক্ এর ব্যবস্থাপনা পরিচালক এ বি এম খালেদ মাহমুদ, ওয়েডিং এক্সপো’র মেকওভার পার্টনার হাবিব তাজকিরাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রুম্মান আহাম্মেদ, ডায়মন্ড সিমেন্টের পরিচালক হাকিম আলী, এম এন্ড এম এর মানজুমা মোরশেদ, পিটুপি ফ্যামিলির পরিচালক সেফা সাইকা।

রেডিসন ব্লু বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড জানান, একটি বিয়ে মানে নানান স্বপ্ন পূরণের গল্প। এই স্বপ্নের স্বার্থকতার পেছনে থাকে অনেক মানুষ ও প্রতিষ্ঠানের প্রচেষ্টা ও শ্রম। একটি বিয়েতে শাড়ি গহনা, আসবাবপত্র, খাবার দাবার, ফটোগ্রাফি, লাইটিং, ঘর সাজানো হানিমুন সব কিছু মিলিয়ে একটি বিয়ে। এতকিছুর আয়োজন একটি স্থানে পূরণ করা অনেকটা দুর্লভ। এই দুর্লভ আয়োজনকে আকর্ষণীয় ও স্টাইলিস্ট করতে নগরীর পাঁচতারকা হোটেল রেডিসনে তিন দিনের গ্র্যান্ড ওয়েডিং এক্সপো- ২০১৮ এর আয়োজন করা হয়েছে।

গত দুই বছরের ধারাবাহিকতায় এবার তৃতীয়বারের মতো আরো বড় পরিসরে ওয়েডিং এক্সপো অনুষ্ঠিত হবে তিনি জানিয়েছেন।

এতে অন্যান্য আয়োজনে থাকছে ফ্যাশন শো, লাইভ মিউজিক, ওয়েডিং এক্সপার্ট ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ নানা কিছুর প্রদর্শনী। এক্সপোতে অংশ নিচ্ছে শাড়ি, গহনা, মেহেদি, স্টেজ, ফুল, আসবাব, হানিমুন প্যাকেজসহ ওয়েডিং ইন্ডাস্ট্রির ৫৫টি প্রতিষ্ঠান। ২৫, ২৬ ও ২৭ অক্টোবর প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় দর্শনার্থীদের টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ অক্টোবর ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়