ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চট্টগ্রামের মার্কেটগুলোতে উপচে পরা ভিড়

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামের মার্কেটগুলোতে উপচে পরা ভিড়

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : সকাল থেকে মধ্যরাত। ফুটপাত থেকে বিলাসবহুল শপিংমল। চট্টগ্রাম মহানগরীর প্রতিটি মার্কেটে ঈদের কেনাকাটায় উপচে পরা ভিড়।

ভিড় বেড়েছে বুধবার থেকে । চট্টগ্রাম নগরীর ফুটপাত থেকে শুরু করে বিভিন্ন মার্কেট ঘুরে দেখা গেছে মানুষের ভিড় উপচে পড়া। ঈদ শপিংয়ে ব্যস্ত নারী-পুরুষ শিশু-কিশোর  সব বয়সী মানুষ ।

চট্টগ্রাম নগরীর বিলাসবহুল শপিং মল সানমার, আখতারুজ্জামান সেন্টার, আফমি প্লাজা, মিমি সুপার মার্কেট, ইউনেস্কো সিটি সেন্টার, নিউ মার্কেট, আমিন সেন্টার, ভিআইপি টাওয়ারসহ বিভিন্ন মার্কেট  লোকে লোকারণ্য।

মার্কেটের ব্যবসায়ীরা বলছেন, সকাল ১০টার পর থেকেই প্রতিটি মার্কেটে প্রচন্ড ভিড় জমে যাচ্ছে। এই ভিড় একটানা চলে মধ্যরাত পর্যন্ত। নিম্মআয়ের মানুষের ভিড় রয়েছে ফুটপাতের দোকানগুলোতে এবং হকার্স মার্কেটে।

নগরীর সানমার ওশান সিটির পোশাক ব্যবসায়ী কামাল চৌধুরী জানান,  বেচাবিক্রিতে তারা রীতিমত হিমশিম খাচ্ছেন। দম ফেলার ফুসরত নেই। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ক্রেতাদের ভিড় লেগে থাকে দোকানে। নগরীর জহুর হকার মার্কেটে গিয়ে দেখা গেছে ভিড়ের জন্য মার্কেটের ভেতরেই প্রবেশ করা দুঃসাধ্য।

বেচাবিক্রিতে পিছিয়ে নেই নগরীর সবচেয়ে বড় ক্রোকারিজ মার্কেট তিনপুলের মাথায় গোলাম রসুল মার্কেট। হাজার মানুষ কিনছেন ক্রোকারিজ। ঘর সাজানোর উপকরণ। ক্রেতাদের ভিড় সামলাতে এই মার্কেটের ব্যবসায়ীরাও হিমশিম খাচ্ছেন বলে জানালেন তারা।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ জুন ২০১৭/রেজাউল করিম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়