ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চার মাকে নিয়ে শর্মিলী আহমেদ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৩, ১২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চার মাকে নিয়ে শর্মিলী আহমেদ

বিনোদন ডেস্ক : প্রবীণ অভিনয়শিল্পী শর্মিলী আহমেদ। এবার প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লেখালেন তিনি। মা দিবস উপলক্ষে ‘আমার মা আমার পৃথিবী’ শিরোনামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন এই অভিনেত্রী।

শর্মিলী আহমেদের উপস্থাপনায় এ অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন চারজন অভিনেত্রী। রিচি সোলায়মান ও তার ছেলে প্রথম, আজমেরী হক বাঁধন ও তার মেয়ে সায়েরা, ফারজানা চুমকি ও তার ছেলে ফারশাদ এবং দীপা খন্দকার ও তার ছেলে আদ্রিক।

অনুষ্ঠানটি গ্রন্থণা ও প্রযোজনা করেছেন দীপু হাজরা। উপস্থাপনার অভিজ্ঞতা বলতে গিয়ে  শর্মিলী আহমেদ বলেন, ‘জীবনে বহু মাধ্যমে অভিনয় করেছি যা নিয়ে নতুন করে বলার কিছু নেই। কিন্ত হঠাৎ করে দীপু আমাকে ধরল একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে হবে। শুনে আমি বেশ ঘাবড়ে গিয়েছিলাম। অনুষ্ঠান সম্পর্কে দীপু আমাকে ভালো করে বোঝাল। আর অনুষ্ঠানটি যেহেতু মাকে কেন্দ্র করে সেহেতু আমার দূর্বলতা তো আছেই। কারণ আমিও তো একজন মা। ধন্যবাদ দীপু হাজরাকে আমাকে নতুন পরিচয়ে পরিচিত করাবার জন্য। আশা করি, অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে।’

এটি আলোচনামূলক অনুষ্ঠান হলেও মা ও তাদের সন্তানদের বিভিন্ন পারফরম্যান্সে পুরো অনুষ্ঠানটি সাজানো হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত প্রতিটি মা-ই তার নিজস্ব অবস্থানে প্রতিষ্ঠিত ও ব্যস্ত। এত ব্যস্ততার মধ্যেও সন্তানদের কীভাবে সময় দেন, সন্তানের প্রতি মায়ের মমত্ব, দায়িত্ব কীভাবে পালন করেন তা তুলে ধরা হবে এ আলোচনায়। আগামীকাল রোববার দুপুর ১২ টায় একুশে টেলিভিশনে এ অনুষ্ঠানটি প্রচারিত হবে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়