ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চুরির অভিযোগে পিটিয়ে আহত যুবকের মৃত্যু

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ১৫ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চুরির অভিযোগে পিটিয়ে আহত যুবকের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলায় মোবাইলের মেমরিকার্ড চুরির অপরাধে আসাদুল হাওলাদারকে (২৬) বেধড়ক মারধর করার ১৪ দিন পর আজ বৃহস্পতিবার মারা গেছে।

নিহত আসাদুল হাওলাদার চিতলমারী উপজেলার চরবানিয়ারী গ্রামের মতিয়ার রহমান হাওলাদারের ছেলে। এই ঘটনায় আসাদুলের মা আনোয়ারা বেগম বাদী হয়ে চিতলমারী থানায় হত্যার অভিযোগ মামলা দায়ের করেছেন। 

নিহত আসাদুলের মা আনোয়ারা বেগম সাংবাদিকদের জানান, তার একমাত্র ছেলেকে সম্রাট মজুমদারের নেতৃত্বে স্থানীয় ৬-৭ জন যুবক ধরে নিয়ে বেপরোয়া পিটিয়ে গুরুতর অবস্থায় ফেলে রেখে যান। অচেতন অবস্থায় আসাদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আসাদুলকে মিথ্যা অভিযোগ দিয়ে মারা হয়েছে। 

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, চিতলমারীর খাসেরহাট বাজারের ডেকরেশন ব্যবসায়ী মৃণালের মোবাইলের একটি মেমরিকার্ড চুরি যাওয়াকে কেদ্র করে গত ৩০ মে স্থানীয় সম্রাট মজুমদারের নেতৃত্বে স্থানীয় যুবকেরা আসাদকে মারপিট করেন। পরে তাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতাল থেকে ২ জুন চিকিৎসকেরা তাকে ছাড়পত্র দেন। তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করা হয়েছে।

চিতলমারী উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান শামীম জানান, উপজেলার সন্তোষপুর ইউনিয়ন পরিষদের সামনে রাস্তার উপরে ফেলে আসাদের উপর নির্যাতন করা হয়। তিনি এই হত্যার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবি জানান।

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/১৫ জুন ২০১৭/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়