ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চোট কাটিয়ে লিভারপুলের অনুশীলনে সালাহ-ফন ডিক

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৫, ১৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চোট কাটিয়ে লিভারপুলের অনুশীলনে সালাহ-ফন ডিক

ক্রীড়া ডেস্ক: ক্লাব ফুটবলের বিরতিতে দেশের জার্সিতে খেলতে গিয়ে চোটকে সঙ্গী করেছিলেন মোহাম্মদ সালাহও ভিরজিল ফন ডিক। তবে চোট কাটিয়ে এই দুই তারকা লিভারপুলের অনুশীলনে ফেরার এখন কিছুটা স্বস্তিতে ক্লাবটির কোচ ও সমর্থকরা।

বৃহস্পতিবার লিভারপুলের অনুশীলনে যোগ দিয়েছিলেন আক্রমণভাগের অন্যতম সেরা তারকা সালাহ। তার সঙ্গে দেখা গেছে ডাচ ডিফেন্ডার ফন ডিককেও।

মিশরের হয়ে আফ্রিকান নেশনস কাপের বাছাইপর্বে খেলতে নেমে চোট পেয়েছিলেন সালাহ। অন্যদিকে উয়েফা নেশনস লিগের ম্যাচে চোট পান ডাচ ডিফেন্ডার ফন ডিক।

লিভারপুলের চোটে থাকা খেলোয়াড়দের তালিকাটা বেশ লম্বা। তাদের মধ্যে সালাহ ও ফন ডিক শনিবার মাঠে নামার জন্য প্রস্তত থাকায় কিছুটা স্বস্তিতে থাকতে পারেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লুপ। তবে ন্যাবি কেইটার হ্যামস্ট্রিং ও সাদিও মানের হাতের চোট এখনো সেরে না উঠায় চিন্তা কমছে না লিভারপুল কোচের।

এক দুই সপ্তাহ আগেও ফুরফুরে অবস্থা ছিল লিভারপুল শিবিরে। কিন্তু আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার পর দলটির বেশ কিছু খেলোয়াড় চোটে পড়েন। এ নিয়ে লিভারপুল কোচ বলেন, ‘দেড় সপ্তাহ আগেও প্রত্যেকে নিজেদের অবস্থান নিয়ে সুখী ও সন্তুষ্ট ছিল। দেড় সপ্তাহ পরে এসে আমরা অনকেগুলো খেলোয়াড়কে মিস করছি। এই ধরনের পরিস্থিতি আমরা সহজেই পরিবর্তন করতে পারি না।’



রাইজিংবিডি/ঢাকা/১৯ অক্টোবর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়