ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছাত্রদল নেতা রাজু হত্যায় মামলা হয়নি

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ১২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রদল নেতা রাজু হত্যায় মামলা হয়নি

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে নিজদলের কর্মীদের হামলায় নিহত ছাত্রদল নেতা ফয়জুর রহমান রাজুর (২৬) লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

রোববার দুপুর ২টার দিকে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব। তিনি জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়নি। রাতভর অভিযান চালিয়েও পুলিশ কাউকে ধরতে পারেনি। অভিযান অব্যাহত রয়েছে।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণার পর বিজয়ী মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসার অদূরে শনিবার রাতে ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ছাত্রদল নেতা ফয়জুর রহমান রাজুসহ তিনজন গুরুতর আহত হয়। পরে রাত পৌনে ১১টায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজুর মৃত্যু হয়।

নিহত রাজু সিলেট মহানগর ছাত্রদলের প্রাক্তন যুগ্ম সম্পাদক। তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের শাহপুর গ্রামের ফজর আলীর ছেলে। তিনি সিলেট ল কলেজে এলএলবিতে অধ্যায়নরত ছিলেন। তিনি ভাগ্নে রাজু নামে পরিচিত ছিলেন।

রাজু জেলা ছাত্রদলের প্রাক্তন সাধারণ সম্পাদক এখলাছুর রহমান মুন্না গ্রুপের কর্মী। হামলাকারীরা প্রাক্তন ছাত্রদল নেতা আব্দুর রকিব গ্রুপের বলে দাবি নিহত রাজুর সহকর্মীদের।

মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের পর লাশ নিয়ে হাসপাতাল চত্বরে বিক্ষোভ মিছিল করে রাজুর ঘনিষ্ঠ নেতা-কর্মীরা। এ সময় তারা হামলাকারী ছাত্রদলের কমিটির পক্ষের নেতাদের বিরুদ্ধে স্লোগান দেয় এবং রাজুর খুনিদের শাস্তির দাবি জানায়।

পরে বিকেল ৩টায় নগরীর শাহজালাল উপশহরের এ ব্লক জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যান স্বজনরা।

বাদ এশা মৌলভীবাজার জেলার রাজনগর থানার ফতেপুর ইউনিয়নের শাহপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন নিহতের চাচা দবির আলী।



রাইজিংবিডি/সিলেট/১২ আগস্ট ২০১৮/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়