ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ছাত্রলীগ কর্মীদের সক্রিয় হতে হবে’

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ৩ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ছাত্রলীগ কর্মীদের সক্রিয় হতে হবে’

বক্তব্য রাখছেন মো. সাইফুর রহমান সোহাগ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেছেন, উন্নয়নের মডেলের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করতে ছাত্রলীগের কর্মীদের সক্রিয় হতে হবে।

এ সময় তিনি আগামী ছয় মাসের মধ্যে জেলা থেকে ওয়ার্ড পর্যন্ত সকল স্তরে এ ছাত্র সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠনের ওপর গুরুত্বারোপ করেন।

শনিবার দুপুরে স্থানীয় ইউনাইটেড ক্লাব কেন্দ্র আয়োজিত খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা ও প্রশিক্ষণ কর্মশালায় সভাপতির ভাষণে তিনি এ সব কথা বলেন। 

অসৎ নেতৃত্বের প্রতি ইঙ্গিত করে সোহাগ বলেন, প্রতারণার আশ্রয় নিলে সংগঠনের ইমেজ নষ্ট হবে। অতীতের সব কালিমা মুছে ফেলতে হবে।

তিনি বলেন, সৎ ও যোগ্য প্রার্থী মনোনয়ন দিলে খুলনা বিভাগের ৩৬টি আসনে আওয়ামী লীগ জয়ী হবে। তিনি দলীয় কর্মকাণ্ডের পাশাপাশি ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তির বিষয়টির ওপর গুরুত্ব দেওয়ার জন্য ছাত্রলীগ কর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন চয়ন, এম আমিনুল ইসলাম, আনোয়ার হোসেন আনু, আসিফুল্লাহ মিলন, যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, প্রচার সম্পাদক সাইফুদ্দিন বাবু বক্তব্য রাখেন।

উল্লেখ্য, আগামী সোমবারের মধ্যে খুলনা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার আশ্বাস দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রতিনিধিরা।



রাইজিংবিডি/খুলনা/৩ জুন ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়