ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছাত্রলীগ নেতা খুন : ২১ জনকে আসামি করে মামলা

বিলাস দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রলীগ নেতা খুন : ২১ জনকে আসামি করে মামলা

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় ছাত্রলীগ নেতা মো. বরকাতুল ইসলাম ওরফে অভি গাজীকে (২৬) খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

নিহতের বাবা কবির গাজী বাদী হয়ে ২১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। এ হত্যার বিচার দাবিতে বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফিরোজ শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আলাউদ্দিন বেপারী, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনঞ্জুরুল আলম লিপন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পূর্বপরিকল্পিতভাবে বিএনপির সন্ত্রাসীরা অভিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রশাসনের উদাসীনতার জন্য আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। অনতিবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় না আনা হলে তারা কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন।

গত মঙ্গলবার রাতে জমি সংক্রান্ত বিরোধে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বরকাতুল ইসলাম ওরফে অভি গাজীকে (২৬) কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এ সময় আরও দুইজন গুরুতর জখম হয়। আশংকাজনক অবস্থায় অভি গাজীসহ তিনজনকে বরিশালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন চিকিৎসাধীন অবস্থায় অভি মারা যায়।



রাইজিংবিডি/পটুয়াখালী/০৪ মে ২০১৭/বিলাস দাস/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়