ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রকে মারধর

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ১৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রকে মারধর

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে মারধর করা হয়েছে।

আহত ছাত্র রাব্বি হাসান সবুজ দৈনিক যুগান্তরের বেরোবি প্রতিনিধি। শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত রাব্বিকে রংপুর মেডিকেল (রমেক) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে রাব্বি হাসান সবুজ তার এক বান্ধবীর সঙ্গে বিজয় সড়কে অবস্থান করছিলেন। এ সময় ছাত্রলীগের কয়েকজন কর্মী ওই ছাত্রীকে অশালীন মন্তব্য করে উত্ত্যক্ত করতে থাকে। এর প্রতিবাদ করায় ছাত্রীকে লাঞ্চিত ও রাব্বি হাসানকে মারধর করেছে তারা। খবর পেয়ে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মুহিবুল  ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

পরে পুলিশ রাব্বি হাসানকে নিয়ে ফাঁড়ির দিকে রওয়ানা হলে ছাত্রলীগের ১৫-২০ জনের একটি গ্রুপ রাব্বি হাসানের উপর হামলা চালিয়ে তাকে বেদম মারধর করে। এতে তার নাক ফেটে রক্ত বের হতে শুরু করে। পরে তাকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ বিষয়ে রাব্বি হাসান সবুজ বলেন, ‘‘আমার বান্ধবীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করেছিলাম। এতে ছাত্রলীগের ছেলেরা আমার উপর হামলা চালিয়েছে।’’

বোরোবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিবুল ইসলাম বলেন, এটি দলীয় বিষয় না। ব্যক্তিগত কথাকাটাকাটির জের ধরে ঘটনা ঘটেছে। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া এ ব্যাপারে বলেন, বিশ্ববিদ্যালয়ে এখন সভাপতি-সম্পাদক ছাড়া ছাত্রলীগের কমিটিতে কেউ নেই। যা ঘটেছে এর সঙ্গে ছাত্রলীগের সম্পর্ক নেই।



রাইজিংবিডি/রংপুর/১৭ নভেম্বর ২০১৮/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়