ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবককে কারাদণ্ড

ইকবাল হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ২৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবককে কারাদণ্ড

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসার এক ছাত্রীকে (১৩) উত্ত্যক্ত করায় বাবুল মিয়া (৩০) নামের এক যুবককে এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বাবুল পূর্বধলার শালদিঘা গ্রামের মৃত মিরাশ আলীর ছেলে। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নমিতা দে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দণ্ড দেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, বাবুল মিয়া ছয় মাস ধরে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। এ নিয়ে মেয়েটির মা-বাবা বাবুলের পরিবার ও গ্রামের মাতব্বরদের কাছে বিচার প্রার্থী হন। কিন্তু কোনো কাজ হয়নি। মঙ্গলবার সকালে ছাত্রীর বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে বিচার চান। ওই দিন সন্ধ্যা ৬টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল ওই ছাত্রী। পথে বাবুল তাকে উত্ত্যক্ত করেন। মেয়েটির চিৎকারে এলাকাবাসী এসে বাবুলকে আটক করেন। খবর পেয়ে পুলিশ রাতে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। আদালত তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

পূর্বধলা ইউএনও নমিতা দে বলেন, বাবুল নামের ওই যুবক দীর্ঘ দিন ধরে মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিলেন। তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।   



রাইজিংবিডি/নেত্রকোনা/২৪ মে ২০১৭/ইকবাল হাসান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়