ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ছাড়পত্র পেল পরীর ‘ইনোসেন্ট লাভ’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ১৭ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাড়পত্র পেল পরীর ‘ইনোসেন্ট লাভ’

পরীমনি

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের নজরকাড়া গ্ল্যামারকন্যা পরীমনি অভিনীত সিনেমা ‘ইনোসেন্ট লাভ’। যুগল নির্মাতা অপূর্ব-রানা পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জেফ। সিনেমাটি শুটিং শেষ করা হয়েছে অনেক আগেই। সম্প্রতি এ সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। গতকাল ১৬ আগস্ট সিনেমাটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় বলে রাইজিংবিডিকে জানান এর নির্মাতা রানা।

এ প্রসঙ্গে রানা রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটির শুটিং অনেক আগেই শেষ করা হয়েছে। মাঝে চলচ্চিত্রের অবস্থা ভালো ছিলনা বলে সেন্সরে জমা দেয়া হয়নি। সিনেমাটি সেন্সর বোর্ড দেখে খুব প্রশংসা করেছে। এ সিনেমায় পরীমনি ও জেফ দারুণ অভিনয় করেছেন। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

২০১৪ সালের শুরুর দিকে রাজধানীর উত্তরায় মহরতের মাধ্যমে শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। এতে মোট পাঁচটি গান রয়েছে। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে। জাবেদ আহমেদ কিসলু ও রুমী সেনের কম্পোজিশনে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, পড়শী, রাজিব, মুন, লিজা, তানজিন রুমা ও রুপম।

জাহিন চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটিতে পরী-জেফ ছাড়া আরো অভিনয় করেছেন-সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী ও কাবিলা।

পরীমনি বর্তমানে সিলেটে ‘নদীর বুকে চাঁদ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া সম্প্রতি প্রথম বাংলাদেশি হিসেবে চাইনিজ একটি সিনেমায় নাম লিখিয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়