ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছিটকে গেলেন ইনিয়েস্তা, নিষেধাজ্ঞার খড়্গে মাশচেরানো

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ২০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিটকে গেলেন ইনিয়েস্তা, নিষেধাজ্ঞার খড়্গে মাশচেরানো

আন্দ্রেস ইনিয়েস্তা (বাঁয়ে) ও হাভিয়ের মাশচেরানো

ক্রীড়া ডেস্ক : চোটের কারণে লা লিগায় এইবারের বিপক্ষে খেলতে পারবেন না বার্সেলোনার অভিজ্ঞ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা। নিষেধাজ্ঞার কারণে ডিফেন্ডার হাভিয়ের মাশচেরানোও এই ম্যাচে থাকছেন না।

বৃহস্পতিবার রাতে কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রিয়াল সোসিয়েদাদের মাঠে বার্সেলোনার ১-০ গোলে জয়ের ম্যাচের প্রথমার্ধে পায়ের কাফ মাসলে চোট পাওয়ায় দ্বিতীয়ার্ধে আর মাঠে নামেননি ইনিয়েস্তা।

চলতি মৌসুমে লা লিগায় মাত্র ছয় ম্যাচে শুরুর একাদশে মাঠে নামতে পেরেছেন ইনিয়েস্তা। তাকে ছাড়া ১২ ম্যাচ শুরু করতে নেমে ৫টিতেই পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা। আরো একটি ম্যাচে তাকে পাচ্ছে না লুইস এনরিকের দল। চোটের কারণে ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহাও এইবারের বিপক্ষে খেলতে পারবেন না।

আর মাশচেরানো থাকছেন না নিষেধাজ্ঞার কারণে। গত শনিবার লাস পালমাসের বিপক্ষে বার্সার ৫-০ গোলের জয়ের ম্যাচসহ এই মৌসুমে পাঁচ ম্যাচে হলুদ কার্ড দেখেছেন আর্জেন্টাইন ডিফেন্ডার। নিয়য় অনুযায়ী তিনি এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন।

বাংলাদেশ সময় রোববার রাত পৌনে ২টায় এইবারের মাঠে স্বাগতিকদের মুখোমুখি হবে বার্সেলোনা। ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে বর্তমানে লা লিগার পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে কাতালানরা। সমান ম্যাচে ১ পয়েন্ট বেশি নিয়ে সেভিয়া দুইয়ে, এক ম্যাচ কম খেলে ৪০ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে সবার ওপরে।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৭/পরাগ/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়