ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছিনতাইকারীর কবলে সাংবাদিক পত্নী, গ্রেপ্তার ১

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিনতাইকারীর কবলে সাংবাদিক পত্নী, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : হ্যান্ডব্যাগ ছিনতাইকালে হাতে-নাতে গ্রেপ্তার হয়েছে হালিমা নামে এক ছিনতাইকারী। একটি বিদেশি প্রতিষ্ঠানে কর্মরত সামিরা আহমেদের কাছ থেকে হান্ডব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় তাকে আটক করা হয়।

সোমবার সকালে রামপুরা ফুট ওভার ব্রিজের নিচ থেকে পার্সব্যাগসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয় ওই ছিনতাইকারীকে। রামপুরা থানার অফিসার ইনচার্জ প্রলয় কুমার সাহা রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সামিরা আহমেদ আজ সকালে তুরাগ পরিবহনে অফিস যাচ্ছিলেন। রামপুরা ফুট ওভার ব্রিজের কাছে হালিমা নামের এক ছিনতাইকারী তার হ্যান্ডব্যাগের ভেতরে রাখা পার্স নিয়ে পালিয়ে যাওয়ার সময় সামিরা আহমেদের সাহসিকতা ও উপস্থিত জনতার সহযোগিতায় তাকে আটক করে। ওই সময় রামপুরা টহল পুলিশকে খবর দিলে হালিমাকে গ্রেপ্তার করে। পরবর্তীতে সামিরা আহমেদের পক্ষে তার স্বামী রাইজিংবিডির সিনিয়র রিপোর্টার এম এ রহমান (মাসুম) বাদী হয়ে মোছা. হালিমাকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা নং-৫।

এ বিষয়ে সামিরা আহমেদ রাইজিংবিডিকে বলেন, গ্রেপ্তারকৃত হালিমা আমার পাশেই বসা ছিল। হঠাৎ রামপুরা ফুট ওভার ব্রিজের কাছে এলে সে ব্যাগ নিয়ে দৌড়ে যাচ্ছিল। এ সময় আমি ডাকচিৎকার দিয়ে হালিমাকে আটকাই। বাসের যাত্রীরাও আমাকে সহযোগিতা করে তাকে ধরতে। এরপর পুলিশকে খবর দিলে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। এরপরই মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে রামপুরা থানার এএসআই নাছির জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার আলামত হিসেবে উদ্ধারকৃত হ্যান্ডব্যাগ (পার্স) ও জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়েছে। আমরা আসামিকে আদালতে পাঠানোর ব্যবস্থা করেছি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ ডিসেম্বর ২০১৭/নাসির/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়