ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছিনতাইকৃত গ্যাস সিলিন্ডারসহ ডাকাত সর্দার আটক

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ১০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিনতাইকৃত গ্যাস সিলিন্ডারসহ ডাকাত সর্দার আটক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : নরসিংদী থেকে ছিনতাইকৃত ১২৮টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার ঢাকা থেকে উদ্ধার করেছে গাজীপুর গোয়েন্দা পুলিশ।

এ সময় ঘটনার সঙ্গে জড়িত ডাকাত সর্দারকে আটক করেছে পুলিশ। এর আগে গতকাল রাতে অক্সিজেন গ্যাস সিলিন্ডার ভর্তি একটি ট্রাক নরসিংদী থেকে ছিনতাই হয়।

মঙ্গলবার ভোরে ঢাকার হাজারীবাগ থেকে  অভিযান চালিয়ে সিলিন্ডারগুলো উদ্ধার এবং মো. মোস্তফা নামে  ডাকাত সর্দারকে আটক করা হয়।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ১২৮টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার ভর্তি একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। পথে গত রাত সাড়ে ৯টার দিকে ট্রাকটি নরসিংদীর রায়পুরার লাল মিয়ার পেট্রোল পাম্পে জ্বালানি নেয়। পরে পুলিশের লোক পরিচয়ে একদল ডাকাত ট্রাকের চালককে মারধর করে ট্রাকটিকে নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে গাজীপুর গোয়েন্দা পুলিশের একটি দল গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস মোড় থেকে খালি ট্রাকটিকে আটক করে। পরে পুলিশ অভিযানে নামে। আজ ভোরে ঢাকার হাজারীবাগ থেকে ছিনতাইকৃত ১২৮টি অক্সিজেন সিলিন্ডারসহ মোস্তফাকে আটক করা হয়। এ ব্যাপারে পুলিশের আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

 

 

 

রাইজিংবিডি/ গাজীপুর/ ১০ জানুয়ারি ২০১৭/ হাসমত আলী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়