ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছুটির মুডে সেলিব্রেটিদের বিকিনি প্রেম

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৭, ২৭ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছুটির মুডে সেলিব্রেটিদের বিকিনি প্রেম

সহ-অভিনেত্রীর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক: বলা যেতে পারে বিষয়টি এখন যেন ট্রেন্ডে পরিণত হয়েছে। আলোচনায় আসার জন্য এর চেয়ে সহজ পথ বুঝি আর নেই। এই যেমন ধরুন, কিছুদিন হলো বলিউডের অভিনেত্রীরা সোশ্যাল সাইটে খোলামেলা পোশাকের ছবি শেয়ার করে আলোচনায় এসেছেন। বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা যেমন রয়েছেন এই তালিকায়, তেমন রয়েছেন বলিউডে সদ্য পা রাখা ফাতিমা সানা শেখ। এবার সেই তালিকায় নতুন নাম সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা।

ছেলে সাহারণ, মেয়ে ইকরা ও সঞ্জয়ের সঙ্গে ফ্রান্সে ছুটি কাটাচ্ছেন মান্যতা। সেখানে নীল রঙের বিকিনিতে নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ছবিতে কখনো তাকে দেখা যাচ্ছে সঞ্জয়ের সঙ্গে কখনো বা বান্ধবীর সঙ্গে। লাস্যময়ী মান্যতার এসব ছবিতে বেশ সরগরম সোশ্যাল সাইট।

 

বিকিনি পরে মান্যতা


তবে শুধু মান্যতা নন, বলিউডের সেলিব্রেটিরা এখন সবাই ছুটির মুডে। আর বেশিরভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে ছুটি কাটাতে সবাই পাড়ি দিয়েছেন ইউরোপে। মান্যতার মতোই ফ্রান্সে ছুটি কাটাচ্ছেন কারিশমা কাপুর। গত সপ্তাহে কালো বিকিনি পরা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

মাল্টায় ছুটি কাটাচ্ছেন ফাতিমা সানা শেখ। কখনো প্রিন্টেড ফ্রকে, কখনো বা সাদাকালো পোশাকে, কখনো কালো সুইম স্যুটে মহোময়ী ফাতিমা ধরা দিচ্ছেন সোশ্যাল সাইটে। অন্যদিকে ইতালিতে ছুটি কাটাচ্ছেন রাধিকা আপ্তে। নীল সুইম স্যুটে তার সেই ছবি কিছুদিন আগেই ভাইরাল হয়ে উঠেছিল সোশ্যাল সাইটে। ছুটির মুডে ঐশ্বর্য রাই বচ্চনও। তিনি অবশ্য ইউরোপ নয়, হলিডে ডেস্টিনেশন হিসেবে বেছে নিয়েছেন আমেরিকাকে। নিউ ইয়র্কে মেয়ে আরাধ্যর সঙ্গে ছুটি কাটাচ্ছেন এই অভিনেত্রী। সঙ্গে রয়েছেন অভিষেক বচ্চন।

 

বিকিনি পরে রাধিকা আপ্তে


তবে সবাই যখন ছুটি উপভোগে ব্যস্ত, তখন একটু অন্যপথে হাঁটতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। নিজের দ্বিতীয় হলিউডের ছবির কাজ শুরু করেছেন তিনি। সেই সূত্রে মালিবুতে রয়েছেন। সেখানেই সহ-অভিনেত্রীদের নিয়ে রয়েছেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৭/ফিরোজ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়