ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চাই ছেলে সন্তান, ৬ দিনের কন্যা হত্যা

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাই ছেলে সন্তান, ৬ দিনের কন্যা হত্যা

সাভার প্রতিনিধি : ছেলে সন্তান না হওয়ায় ছয় দিনের এক কন্যাকে গলা টিপে হত্যার অভিযোগে উঠেছে শিশুটির মায়ের বিরুদ্ধে। মা অঞ্জনা দাসকে (৩০) আটক করেছে পুলিশ।

গৌরাঙ্গ দাসের স্ত্রী অঞ্জনা দাস চার সন্তানের জননী। আগের তিনটি সন্তানই কন্যা হওয়ায় এবার ছেলে সন্তানের ব্যাপারে আশাবাদী ছিলেন গৌরাঙ্গ-অঞ্জনা দম্পতি। তবে ছেলে সন্তান না হওয়ায় বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারেননি তারা। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে লোক-চক্ষুর আড়ালে নিজের সন্তানকে গলা টিপে হত্যা করেছে ওই মা- এমনটাই ধারণা করছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ নবজাতকের লাশ ও বাবা-মাকে আটক করার পর চাঞ্চল্য তৈরি হয়েছে ওই এলাকায়।

শফিকুল নামের এক প্রতিবেশী বলেন, ‘গৌরাঙ্গ-অঞ্জনার সংসারে ঝগড়া দেখেছি অনেকবার। বাচ্চাটি জন্ম নেওয়ার পর আরো বেশি ঝগড়া হতো। তবে বাচ্চাটিকে এভাবে হত্যা করা হবে সেটি ভাবতে পারিনি।’

অঞ্জনার বোন সান্ত্বনা বলেন, চতুর্থ সন্তানটি কন্যা হওয়ায় জামাইবাবু (দুলাভাই) রাগ করে বাড়ি ছেড়ে চলে যান। বৃহস্পতিবার জামাই বাবু ফিরে আসলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ছেলে সন্তানের জন্য তাদের মধ্যে আক্ষেপ ছিল।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক সুমন মিয়া বলেন, নবজাতকটিকে গলা টিপে হত্যা করা হয়েছে। এতটুকু বাচ্চা চিৎকার করতে না পারায় এ ঘটনার সাক্ষীও নেই। তবে এটি স্বাভাবিক মৃত্যু নয়- তা নিশ্চিত। তার মাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে বাবা-মা দুইজনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/সাভার/১৯ জানুয়ারি ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/বকুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়