ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ছেলেকে ফুটবলার বানাবেন রোনালদো!

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছেলেকে ফুটবলার বানাবেন রোনালদো!

ক্রীড়া ডেস্ক : ছেলেকে ফুটবলার বানাতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। মিশরের একটি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো ছেলেকে নিয়ে নিজের ইচ্ছের কথা জানান।

 

পর্তুগালের এ সুপারস্টারের ইচ্ছে ছেলে বাবার মতই স্ট্রাইকার হবে ছেলে, গোলের বন্যা বইয়ে দিবে! ছেলেকে নিয়ে এমন স্বপ্ন দেখছেন রোনালদো। তবে নিজের স্বপ্ন পূরণে ছেলের ইচ্ছেকে ‘কবর’ দিতে চান না রোনালদো। ছেলের ইচ্ছেকে সর্বাধিক গুরুত্ব দিচ্ছেন সিআর সেভেন।

 

রোনালদো বলেন, ‘আমার ইচ্ছে, আমার ছেলে আমার মতই পেশাদার ফুটবলার হোক। আমি জানি এটা বড় একটা চ্যালেঞ্জ। কাজটা মোটেও সহজ না। তবে তাকে ‘জোর’ দেওয়া হবে না। তার যেটা ইচ্ছে সে সেটাই করবে। আমি তার উপর জোর খাটাব না। এটা সত্য তাকে ফুটবলার হওয়ার জন্য অনুপ্রাণিত করব, খানিকটা জোরও করতে পারি।’

 

ফুটবলার হলে কোন পজিশনে খেলবে রোনালদোর ছেলে? উত্তরটা রোনালদোই দিয়েছেন,‘আমি কখনোই চাই না আমার ছেলে গোলরক্ষক হোক। তাকে স্ট্রাইকার বানাতে চাই। ফুটবলার হলে তাকে স্ট্রাইকার হতে হবে। ফুটবলার না হলে ও ওর মত করে সিদ্ধান্ত নিবে। আমি সেটা নিয়ে চিন্তিত নই।’

 

ছেলেকে জোরাজুরি না করলেও এরই মধ্যে নিজের স্বপ্ন পূরণের পথে কাজ শুরু করে দিয়েছেন রোনালদো। অবসরে বাপ-বেটা দুজনই ফুটবল নিয়ে নেমে পড়েন মাঠে। ছেলেকে ফুটবল সম্পর্কে জ্ঞান দিচ্ছেন, ফ্রি-কিকের অনুশীলন করাচ্ছেন। বাবার হাত ধরে মাঠে যাওয়া জুনিয়র রোনালদোও ফুটবলে বেশ সাবলীল। বাবার মত ফ্রি-কিক করছেন অনায়াসে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়