ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘জঙ্গিবাদের পৃষ্ঠপোষক বিএনপি’

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ১৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জঙ্গিবাদের পৃষ্ঠপোষক বিএনপি’

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতাবিরোধী ও জঙ্গিবাদের মূল পৃষ্ঠপোষক বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপির অপরাজনীতির কারণে জনগণ এখন তাদের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই জনগণকেই এখন সিদ্ধান্ত নিতে হবে তারা কাদের ক্ষমতায় রাখবে।

তিনি বলেন, খালেদা জিয়া ও তার পুরো পরিবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন। তিনি অবৈধ টাকা অর্জন করেছেন। জরিমানা দিয়ে কালো টাকা সাদা করেছেন। বিভিন্ন দেশে তাদের সম্পদের তথ্য পাওয়া গেছে। আমাদের কাছে সেটার প্রমাণ আছে। খালেদা জিয়া দুর্নীতি করেননি সেটা প্রমাণ করুন, জানি তিনি সেটা পারবেন না।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আর বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি গোলাম মাওলা, আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ডিসেম্বর ২০১৭/নাসির/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়