ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ২২ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ধর্মের নামে যারা অধর্মের কাজ করে, ইসলামের নামে যারা জঙ্গিবাদে লিপ্ত হয় এবং ইসলামের নামে যারা ব্যবসা করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ টাউন হল অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে কওমি মাদ্রাসা শিক্ষা সনদের সরকারি স্বীকৃতি প্রদান করায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ইসলামকে কলঙ্কিত করে জঙ্গিবাদের নামে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী কওমি মাদ্রাসার যে স্বীকৃতি দিয়েছেন, তা দ্রুত কার্যকর করা হবে। কওমি মাদ্রাসার ওপর আঙ্গুল তোলা হতো যে, এরাই জঙ্গি তৈরি করে। আর তখন আমি বলতাম, কখনোই না। ইসলাম যারা পছন্দ করে, যারা মুসলমান, যারা ধর্মের শিক্ষা দেয়, তারা কোনো দিন এ কাজ করতে পারে না।

স্বরাষ্ট্রমন্ত্রী আলেম-ওলামাদের উদ্দেশে আরো বলেন, আসুন আমরা ঘুরে দাঁড়াই জঙ্গিদের বিরুদ্ধে।

ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আল্লামা ফরিদ উদ্দিন মাসউদ, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা প্রশাসক খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, আল্লামা আজহার আলী আনোয়ার শাহ, আল্লামা আব্দুল কুদ্দুস, মুফতি রুহুল আমিন, হাফেজ মাওলানা মাজহারুল ইসলাম, বড় মসজিদের খতিব আব্দুল হক, মুফতি তাজুল ইসলাম কাসেমী প্রমুখ।




রাইজিংবিডি/ময়মনসিংহ/২২ এপ্রিল ২০১৭/শেখ মহিউদ্দিন আহাম্মদ/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়