ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জন্মদিনে তিন সিনেমার ঘোষণা দেবেন ডিএ তায়েব

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ১৪ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জন্মদিনে তিন সিনেমার ঘোষণা দেবেন ডিএ তায়েব

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দায় অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন ডিএ তায়েব। তাছাড়া চলচ্চিত্রেও নিয়মিত হচ্ছেন তিনি। এর মধ্যে পপি ও পরীমনির বিপরীতে অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে ‘সোনা বন্ধু’ নামের এ সিনেমাটি মুক্তি পেয়েছে। এছাড়া মাহির বিপরীতে অভিনয় করছেন ‘অন্ধকার জগৎ’ সিনেমায়। সিনেমাটির শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আজ বুধবার এ অভিনেতার জন্মদিন। সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে দিনটি পালন করবেন তিনি। রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে জন্মদিন উদযাপন করা হবে বলে জানা যায়। বিশেষ এই দিনে নতুন তিনটি সিনেমার নাম ঘোষণা করবেন বলে রাইজিংবিডিকে জানান ডিএ তায়েব। ‘মা মাটি’, ‘জঙ্গি’ এবং ‘মা’ নামে এ তিন সিনেমায় বর্তমান সময়ের আলোচিত শিল্পীরা অভিনয় করবেন। তবে এ বিষয়ে এখনই বিস্তারিত তথ্য জানাতে নারাজ এই অভিনেতা। এ তিনটি সিনেমাই প্রযোজনা করবে এস জি প্রোডাকশন। এছাড়াও আজ ‘অন্ধকার জগৎ’ সিনেমার ট্রেইলার প্রকাশ করা হবে।

বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ সিনেমায় ডিএ তায়েব-মাহি ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আলেকজান্ডার বোসহ অনেকে।

ডি এ তায়েব অভিনয়ের পাশাপাশি পুলিশের একজন উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে নিয়েজিত আছেন। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তিনি শুধু একজন অভিনেতা নন, একজন নাট্যকার এবং নির্মাতাও। তার লেখা ও নির্মিত অনেক নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়