ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জবি ডিবেটিং সোসাইটির সভাপতি শাকিল, সম্পাদক সবুজ

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ২৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবি ডিবেটিং সোসাইটির সভাপতি শাকিল, সম্পাদক সবুজ

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে শাকিল আহমেদ সভাপতি এবং সবুজ রায়হান সাধারণ সম্পাদক হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কনফারেন্স কক্ষে এ নির্বাচন হয়।

নির্বাচনে মেহেদী হাসান সহ-সভাপতি, মলয় সরকার যুগ্ম সাধারণ সম্পাদক, ইউসুফ জামিল হোসেন সাংগঠনিক সম্পাদক, সাবিক তাহমিদ দপ্তর সম্পাদক, মাহিদুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক, মুহাম্মদ আহসান উল্ল্যাহ তথ্য ও গবেষণা সম্পাদক, খায়রুন নাহার খেয়া প্রশিক্ষণ সম্পাদক, সাইফুর রহমান কর্মশালাবিষয়ক সম্পাদক, পারভেজ আহমেদ অর্থ সম্পাদক হয়েছেন। সদস্য পদে নির্বাচিত হয়েছেন- মাহফুজুর রহমান, সাদ্দাম হোসাইন, রূদ্র কর ও অরূপ ব্যানার্জী।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রধান নির্বাচন কমিশনার এবং সহকারী প্রক্টর মোস্তফা কামাল ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির মডারেটর সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলাম নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ গঠনের লক্ষ্যে ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি বিভাগে ডিবেটিং ক্লাব গঠন করার উদ্যোগ গ্রহণ করা হয়। সে লক্ষ্যে ২০১৭ সালের ২৬ এপ্রিল পর্যন্ত গঠিত বিভাগীয় ডিবেটিং ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে ভোটার তালিকা করা হয়। নির্বাচনে ৫৮ জন ভোটারের মধ্যে ৩৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৭/আশরাফুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়