ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জবি রোভার-ইন-কাউন্সিলের নতুন কমিটি

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ৩ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবি রোভার-ইন-কাউন্সিলের নতুন কমিটি

জবি প্রতিনিধি : দেশের সর্বাধিক প্রেসিডেন্টস রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের ২০১৭-১৮ রোভার-ইন কাউন্সিলের নতুন কমিটি গঠিত হয়েছে।

কাউন্সিলে অর্থনীতি ইউনিটের সিনিয়র রোভার মেট মো. আরিফুল ইসলাম সভাপতি এবং রাষ্ট্রবিজ্ঞান ইউনিটের সিনিয়র রোভার মেট মো. রিজু আহামেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার বিকেলে সিনিয়র রোভার মেটদের সর্বসম্মতিক্রমে নতুন কাউন্সিল ঘোষণা করেন জবি উপাচার্য ও জবি রোভার স্কাউট গ্রুপের সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমান।

এ সময় জবি রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান খন্দকার এবং প্রাক্তন ও বর্তমান রোভাররা উপস্থিত ছিলেন।

নতুন কাউন্সিলে সহসভাপতি পদে ইংরেজি ইউনিটের সিনিয়র রোভার মেট শেখ সাদ আল জাবের শুভ ও সমাজবিজ্ঞান ইউনিটের সিনিয়র রোভার মেট মো. জহির রায়হান নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আইন বিভাগের সিনিয়র রোভার মেট ওয়াহেদুর রহমান। ২০১৭-১৮ সেশনের সম্মানিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন বিগত কাউন্সিলের সভাপতি আল-আমিন এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন মুন্না।

এদিকে ২০১৬-১৭ কাউন্সিলের শ্রেষ্ঠ সিনিয়র রোভার মেট নির্বাচিত হয়েছেন যৌথভাবে ইংরেজি ইউনিটের সিনিয়র রোভার মেট শেখ সাদ আল জাবের শুভ ও সমাজ বিজ্ঞান ইউনিটের সিনিয়র রোভার মেট মো. জহির রায়হান।



রাইজিংবিডি/ঢাকা/৩ জুন ২০১৭/আশরাফুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়