ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জবি শিক্ষার্থী সাদেকুলের হদিস মেলেনি ৭ দিনেও

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ৩০ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবি শিক্ষার্থী সাদেকুলের হদিস মেলেনি ৭ দিনেও

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাদেকুল ইসলাম নিখোঁজ হওয়ার ৭ দিন পরেও তার হদিস মেলেনি।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে গত মঙ্গলবার রাতে রাজধানীর আদাবর এলাকার শেখেরটেকের বাসা (মেস) থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেছে তার পরিবার। এ ঘটনায় গত বৃহস্পতিবার আদাবর থানায় সাধারণ ডায়েরি করেন সাদেকুল ইসলামের দুলাভাই রফিকুল ইসলাম।

সাদেকুল ইসলামের রুমমেটরা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কয়েকজন অপরিচিত লোক নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে বাসায় (মেস) প্রবেশ করে সবার মোবাইল ফোন চেক করে। এ সময় আগত ব্যক্তিদের পরিচয়পত্র দেখতে চাইলে তাদের ধমক দিয়ে চুপ থাকতে বলা হয়। পরে তারা সাদেকুল ইসলামকে তুলে নিয়ে যায়। পরের দিন ভোরে সাদেকুল ইসলামের দুলাভাই ও তার রুমমেটরা তাকে বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে বৃহস্পতিবার আদাবর থানায় সাধারণ ডায়েরি (নং-১১৫৯) করেন।

এ বিষয়ে আদাবর থানার তদন্ত কর্মকর্তা মো. আ. আল-মামুন বলেন, অভিযোগ পাওয়ার পর থেকে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি। তা ছাড়া অন্যান্য বাহিনীর সাথে সমন্বয় করতে একটু সময় লাগছে। বর্তমানে র‌্যাব, ডিবি সম্মিলিতভাবে কাজ করছে। আশা করছি, ভালো খবর দিতে পারব।

এদিকে নিখোঁজ হওয়ার ছয় দিন পর সোমবার জবি প্রশাসনের কাছে লিখিতভাবে বিষয়টি জানানো হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, কে বা কারা তাকে আইনের লোক পরিচয় দিয়ে তুলে নিয়ে গেছে। তাকে খুঁজে পাওয়ার জন্য সব ধরনের চেষ্টা অব্যাহত রেখেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


 

রাইজিংবিডি/ঢাকা/৩০ মে ২০১৭/আশরাফুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়