ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জবি সাংবাদিক সমিতির ইফতার

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ৭ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবি সাংবাদিক সমিতির ইফতার

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সমিতির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান।

জবি সাংবাদিক সমিতির সভাপতি সোহাইল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জবি ভিসি বলেন, বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি একটি গুরুত্বপূর্ণ সংগঠন। তাদের লেখনি শক্তি দিয়ে ক্যাম্পাসের ঐতিহ্য জাতির কাছে পৌঁছে দেয়। ক্যাম্পাসে কর্মরত সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময় বর্তমান কমিটির মেয়াদকাল সম্পর্কে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে। তবে বিভিন্ন প্রতিকূলতার কারণে নতুন কমিটির জন্য নির্বাচন দেওয়া সম্ভব হয়নি। ঈদের পরই প্রক্টরের মাধ্যমে একটি ভোটার তালিকা প্রণয়ন করে সুষ্ঠু নির্বাচন দেওয়া হবে।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হাসান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূর মোহাম্মদ, সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মাহাবুব মমতাজী, ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক সবুজ রায়হানসহ কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিক, বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী এবং বিভিন্ন সমাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুন ২০১৭/আশরাফুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়