ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

জবিতে ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ৩০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবিতে ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শারীরিক শিক্ষাকেন্দ্রের উদ্যোগে ‘৪র্থ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০১৭’ এর পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ভাষা শহীদ রফিক ভবন প্রাঙ্গণে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপ-কমিটির (ফুটবল) আহ্বায়ক ড. মোহাম্মদ আব্দুল বাকীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রাক্তন সদস্য ফজলুর রহমান বাবুল, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন কোচ ও ব্রাদার্স ইউনিয়নের পরিচালক সাজ্জাদ হোসেন সিদ্দিকী (লাভলু) এবং ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহা. আলী নূর উপস্থিত ছিলেন।

গত ১২ নভেম্বর থেকে ২৯ নভেম্বর এ প্রতিযোগিতা হয়। ফাইনালে উদ্ভিদ বিজ্ঞান বিভাগকে হারিয়ে ফিন্যান্স বিভাগ চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতায় বেস্ট প্লেয়ার নির্বাচিত হন বাংলা বিভাগের শাকিল। এছাড়াও বাংলা বিভাগ ফেয়ার প্লে দল নির্বাচিত হয়। ফিন্যান্স বিভাগের দীপঙ্কর ঘোষ সেরা গোলদাতা নির্বাচিত হন। অনুষ্ঠানে উপাচার্য চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। চ্যানেল আই সেরাকণ্ঠের প্রতিযোগী ও জবির সংগীত বিভাগের শিক্ষার্থী ঐশীর গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

এরপর বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা গান পরিবেশন করেন। সবশেষে ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল এবং জবি সাংবাদিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম আকাশ ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির একটি দেশাত্ববোধক গান করেন।



রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৭/আশরাফুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়