ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জবিতে বাঁধনের ডোনার সংবর্ধনা ও নবীন বরণ

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবিতে বাঁধনের ডোনার সংবর্ধনা ও নবীন বরণ

জবি প্রতিনিধি : ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’- এই স্লোগানকে সামনে রেখে বাঁধন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইউনিটের উদ্যোগে একাদশ ডোনার সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, ‘সংগঠনের মধ্যে সেই সংগঠনই শ্রেষ্ঠ যারা মানবতার সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখে। যাদের মধ্যে মানবিকতার অদম্য আকর্ষণ ও আগ্রহ রয়েছে তাদের দ্বারাই এ ধরনের কার্যক্রম সম্ভব। মানবিক সন্তুষ্টির জন্যই রক্তদান করা হয়ে থাকে। কারণ, মানুষকে সাহায্য করাও ইবাদত।’

ডোনার সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠানের আহ্বায়ক নাজমুস সাকিবের সঞ্চালনায় এবং বাঁধন জবি ইউনিটের সভাপতি মো. মিরাজুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান। বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. দীপিকা রানী সরকার, মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অশোক কুমার সাহা এবং বাঁধন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিটের উপদেষ্টা মো. আব্দুস সালাম।

এর আগে কেক কেটে এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য ড. মীজানুর রহমান। শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে ডোনারদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং নবীনদের ফুলে দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।



রাইজিংবিডি/ঢাকা/৯ মে ২০১৭/আশরাফুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়