ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জবির ৪র্থ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবির ৪র্থ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০১৭ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ভাষা শহীদ রফিক ভবন প্রাঙ্গণে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, বিকশিত মন ও সুস্থ দেহের জন্য নিয়মিত শরীরচর্চা ও খেলাধুলা আবশ্যক। এছাড়াও উচ্চশিক্ষা সাথে সাথে খেলাধুলা মানোন্নয়ন করাও জরুরি। এজন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্রতি বছর ইনডোর গেমস, ক্রিকেট, অ্যাথলেটিক্স, ভলিবল ও ফুটবল প্রতিযোগিতার আয়োজন করছে। যার ফলশ্রুতিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ইতিমধ্যে জাতীয় পর্যায়ে তাদের মেধার স্বাক্ষর রাখতে শুরু করছে।

ক্রীড়া উপকমিটি (ফুটবল) এর আহ্বায়ক ড. মোহাম্মদ আব্দুল বাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আলী নূর। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, ক্রীড়া উপকমিটির আহ্বায়করা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ ধুপখোলায় ১৪ দিনব্যাপী এ প্রতিযোগিতায় ৩৬ বিভাগ ও একটি ইনস্টিটিউট এর ৩৭টি দল নকআউট পদ্ধতিতে অংশগ্রহণ করবে। আগামী ২৯ নভেম্বর প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান হবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।



রাইজিংবিডি/ঢাকা/৯ নভেম্বর ২০১৭/আশরাফুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়