ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জাবালে নূর বাসচালকের জামিন নামঞ্জুর

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ১৯ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবালে নূর বাসচালকের জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক : বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলায় জাবালে নূর বাসচালক জোবায়েরের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক জামিন নামঞ্জুরের আদেশ দেন। জোবায়েরের পক্ষে জামিন শুনানি করেন রায়হান উদ্দিন।

শুনানিতে তিনি বলেন, জোবায়ের ঘটনার সাথে জড়িত না, তাকে শত্রুতা করে মামলায় জড়ানো হয়েছে। সে তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। পুরো পরিবার তার ওপর নির্ভরশীল। ঘটনার সাথে তার কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। আমি তার জামিনের প্রার্থনা করছি। জামিন দিলে তিনি পলাতক হবেন না। শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে দেন।

এর আগে গত ১৩ আগস্ট জোবায়ের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে। তার আগে এ মামলায় জাবালে নূরের মালিক মো. শাহাদত হোসেন ও বাসচালক মাসুম বিল্লাহ ৭ দিনের রিমান্ড শেষে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মামলাটিতে চালক সোহাগ আলী, হেলপার এনায়েত হোসেন ও রিপনও রিমান্ড শেষে কারাগারে রয়েছে।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই দুপুরে কালশী ফ্লাইওভার থেকে নামার মুখে এমইএস বাসস্ট্যান্ডে ১৫/২০ জন শিক্ষার্থী দাঁড়িয়ে ছিলেন। জাবালে নূর পরিবহনের একটি বাস ফ্লাইওভার থেকে নামার সময় মুখেই দাঁড়িয়ে যায়। এ সময় পেছন থেকে আরেকটি দ্রুতগতি সম্পন্ন জাবালে নূরের বাস ওভারটেক করে সামনে আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিমিষেই ওঠে পড়ে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর। চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় দুজন। এছাড়া আহত হন আরো ১৫/২০ জন শিক্ষার্থী।

এ ঘটনায় ২৯ জুলাই রাতে ক্যান্টনমেন্ট থানায় মিমের বাবা জাহাঙ্গীর আলম এ মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়