ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাবিতে উত্ত্যক্তকারীকে মারধর

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৭, ৩০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিতে উত্ত্যক্তকারীকে মারধর

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রীকে উত্যক্ত করার জেরে এক বহিরাগত যুবককে মারধর করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ ঘটনা ঘটে। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তাদের হাতে তুলে দেওয়া হয়। উত্ত্যক্তকারী ওই যুবকের নাম মোহাম্মদ আরমান (৩৫)। তিনি ঢাকার ওয়ারীর স্বামীবাগের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আরমান বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলেন। তিনি বিগত কয়েক মাস ধরে ওই ছাত্রীকে অনুসরণ করে বিশ্ববিদ্যালয়ে আসছেন এবং বিভিন্ন সময়ে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে উত্ত্যক্ত করেন। বৃহস্পতিবার গাড়িতে আসার সময় ওই যুবক আবার তাকে অনুসরণ করলে ওই ছাত্রী তার সহপাঠীদের বিষয়টি জানান। পরে তার সহপাঠীসহ অন্যান্যরা তাকে মারধর করে।

মোহাম্মদ আরমান বলেন, আমি গেটে এসে দাঁড়িয়েছি আর তখনই সবাই আমাকে ধরেছে। আমি মেয়েটার সঙ্গে কখনো কথা বলিনি। এর আগে তার সঙ্গে কথা বলার জন্য এখানে গত তিন/চার মাসে তিন বার এসেছি। আমি মেয়েটার সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। কিন্তু বলতে পারিনি।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা মো. জেফরুল হাসান চৌধুরী জানান, জানতে পেরেছি ওই যুবক দীর্ঘদিন ধরে এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। এর আগেও নাকি ওই ছাত্রী তার বন্ধুদের নিয়ে গেছেন কিন্তু তাকে ধরতে পারেননি। আজ আসার সময় ওই ছাত্রীকে অনুসরণ করলে শিক্ষার্থীরা তাকে মারধর করে। আমরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালে চিকিৎসা দিয়েছি। তাকে তার অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হবে।



রাইজিংবিডি/জাবি/৩০ নভেম্বর ২০১৭/তহিদুল ইসলাম/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়