ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জাবিতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ৭

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ৬ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) চ্যান্সেলর কাপ ফুটবল টুর্নামেন্টে মীর মশাররফ হোসেন হল ও আল বেরুনী হলের খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে হল দুটির খেলা চলাকালে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- মীর মশাররফ হোসেন হলের সালমান (ইতিহাস-৪২), ফয়সাল (সরকার ও রাজনীতি-৪৫), অন্তর (নৃবিজ্ঞান-৪৩), এনায়েত (ইংরেজি-৪৬), আল বেরুনী হলের জনি লাংবাং, আব্দুল্লাহ আল মামুন (আন্তর্জাতিক সম্পর্ক-৪৩) ও জামশেদ আলম (আন্তর্জাতিক সম্পর্ক-৪৩)। এদের মধ্যে জনির অবস্থা গুরুতর বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। তাকে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খেলার দ্বিতীয়ার্ধে মীর মশাররফ হোসেন হলের খেলোয়াড় সালমান শাহ বল নিয়ে আক্রমণকালে আল বেরুনী হলের জনি লাংবাংয়ের বাধার মুখে সালমান মাটিয়ে লুটিয়ে পড়ে। রেফারি জনিকে হলুদ কার্ড দেখায়। এ সময় জনি ইচ্ছাপূর্বক লাথি দেয় সালমানকে। পরে সালমানও পাল্টা লাথি দেয়। এরপর মীরশরাফ হোসেন হলের খেলোয়াড় মাসুম এগিয়ে এসে জনিকে ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়। বিষয়টি উভয়পক্ষের খেলোয়াড় ও দর্শকদের মধ্যে ছড়িয়ে পড়লে তা সংঘর্ষে রূপ নেয়।

বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারের চিকিৎসক ডা. শামসুল আলম লিটন বলেন, আহতদের মধ্যে জনি গুরুতরভাবে মাথায় আঘাত পাওয়ায় বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্যদের প্রাথমিকভাবে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালে চিকিৎসা দেওয়া হয়েছে।

খেলা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক কৌশিক সাহা বলেন,  রেফারির সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, মারধরের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/সাভার/৬ ডিসেম্বর ২০১৭/তহিদুল ইসলাম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়