ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জাবিতে যশোর জেলাকল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ২৫ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিতে যশোর জেলাকল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) যশোর জেলাকল্যাণ সমিতির উদ্যোগে নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের গ্যালারিতে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক তপন কুমার সাহা বলেন, ‘যশোর একটি বৃহত্তর জেলা। এই জেলা দেশের প্রথম ডিজিটাল জেলা। বর্তমানে এই জেলা অনেক উন্নত। প্রতিবছর এই জেলা থেকে প্রতিবছর অনেক ছেলেমেয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়। তবে সে তুলনায় বিশ্ববিদ্যালয়ে যশোর জেলা থেকে শিক্ষক হবার সংখ্যা খুবই নগণ্য। শিক্ষার্থীদেরকে এদিকে মনোযোগ দিতে হবে।’

সংগঠনটির সভাপতি মোখলেচুর রহমান ইরান ও সাধারণ সম্পাদক আবু তাহেরের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ড. নাসরীন সুলতানা, যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক ছামসাদ,  সংগঠনের প্রাক্তন সভাপতি শামীম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহ্বায়ক মো. তহিদুল ইসলাম।

অনুষ্ঠানে ৪০তম ব্যাচের শিক্ষার্থীদেরকে বিদায় ও ৪৬তম ব্যাচের শিক্ষার্থীদেরকে বরণ করে নেওয়া হয়। এ ছাড়া অনুষ্ঠানে কেক কেটে মাইকেল মধুসূদন দত্তের ১৯৪তম জন্মদিন পালন করা হয়।

 

 

রাইজিংবিডি/জাবি/২৫ জানুয়ারি ২০১৮/তহিদুল ইসলাম/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়