ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জামিন পেয়েও নাম বিভ্রাটে কারাগারে

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২১, ১৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামিন পেয়েও নাম বিভ্রাটে কারাগারে

সাতক্ষীরা সংবাদদাতা: নাম বিভ্রাটে পড়ে জামিন পেয়েও কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না সাতক্ষীরার কলারোয়ার মো. আনোয়ারুল ইসলাম।

তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার ঝিকরা গ্রামের আবুল কাসেম খন্দকারের ছেলে । পেশায় একজন ভ্যানচালক।

তার স্ত্রীর অভিযোগ, আনোয়ারুল ইসলামের একটি মামলার সাথে জুড়ে দেওয়া হয়েছে ভুল নাম ঠিকানার  আরও একটি মামলা। অথচ এই দুই মামলায় তার নিজের নাম বাবার নাম এমনকি ঠিকানায়ও রয়েছে গরমিল।

তার স্ত্রী রহিমা খাতুন জানান, গত ৮ জুন তার স্বামী মো. আনোয়ারুল ইসলামকে  গ্রেফতার করে কলারোয়া থানা পুলিশ। এরপর তাকে ইয়াবা পাচারের একটি মামলায় (কলারোয়া থানা মামলা নম্বর ১২ তারিখ ০৮.০৬.১৮) দুই নম্বর আসামি করা হয়। এ মামলার প্রধান আসামি শফিকুল ইসলামের পকেট থেকে ৫১ পিস ইয়াবা জব্দ করা হয় বলে মামলায় উল্লেখ করা হলেও তার স্বামী আনোয়ারুল ইসলামের কাছ থেকে কোনো ইয়াবা উদ্ধার হয়নি বলে জানান তিনি।

তিনি জানান, এই মামলায় তার স্বামী ঈদের আগেই জামিন লাভ করেছেন। কিন্তু কারাগার থেকে বের হতে পারছেন না।

রহিমা খাতুন জানান, তার স্বামীর মূল মামলার সাথে জুড়ে দেওয়া হয়েছে ফেনসিডিল পাচারের আরও একটি  পুরনো মামলা (কলারোয়া থানা মামলা নম্বর ২৫ তারিখ ২৩.০৯.১৭)। এ মামলার আসামির নাম মো. আনোয়ার হোসেন পিতা মো. আবুল কাসেম, গ্রাম গদখালি, থানা কলারোয়া। তার স্বামীর নাম. স্বামীর বাবার নাম ও ঠিকানার সাথে ২০১৭ সালের  ফেনসিডিল পাচার মামলার আসামি মো. আনোয়ার হোসেনের  নাম ঠিকানার  কোনো মিল নেই। অথচ সেই মামলার কারণে তার স্বামী কারাগারে আটকে রয়েছেন । রহিমা খাতুন  তার স্বামীর মুক্তি দাবি করেছেন।

এ ব্যাপারে  জানতে চাইলে  কলারোয়া থানা পুলিশ জানিয়েছে, আসামি যে নাম  বলেছে সেই নামেই মামলা রেকর্ড হয়েছে। তবে ভুলভ্রান্তি হয়ে থাকলে তা সংশোধনযোগ্য।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৫ জুলাই ২০১৮/এম.শাহীন গোলদার/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়