ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘জিরো পয়েন্ট’-এ জয়-রাহুল

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জিরো পয়েন্ট’-এ জয়-রাহুল

জয় চৌধুরী, রাহুল বোস

রাহাত সাইফুল : ভারতের জনপ্রিয় অভিনেতা রাহুল বোস একজন বিএসএফ কর্মকর্তা। বাংলাদেশ ও ভারতের জিরো পয়েন্টে দায়িত্ব পালন করছেন তিনি।

একই স্থানে ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক জয় চৌধুরী বিজিবি’র একজন কর্মকতা হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে এটি বাস্তব জীবনে নয়, যৌথ প্রযোজনার ‘জিরো পয়েন্ট’ শিরোনামের সিনেমায় এমন চরিত্রে তাদের দেখা যাবে।

বিজিবি এবং বিএসএফ-এর সীমান্ত রক্ষার কাহিনি নিয়ে এ সিনেমাটি ওপার বাংলার ‘বেলা শেষে’ খ্যাত নির্মাতা  ঋতব্রত ভট্রাচার্য নির্মাণ করছেন। এছাড়া বাংলাদেশ থেকে একজন নির্মাতা সিনেমাটি নির্মাণ করবেন বলেও জানা যায়। সিনেমাটি প্রযোজনা করছেন বাংলাদেশের কারিগরি প্রোডাকশন হাউজ ও ভারতের নরসিংহ ফিল্মস।

আগামী ২০ মার্চ থেকে কলকাতায় এ সিনেমার শুটিং শুরু হবে বলে রাইজিংবিডিকে জানান চিত্রনায়ক জয়।

এ প্রসঙ্গে জয় বলেন, ‘‘জিরো পয়েন্ট’ সিনেমায় অনেকদিন আগে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ২০ মার্চ এ সিনেমার শুটিং শুরু হবে। বাংলাদেশ ও ভারতের সীমান্ত নিয়ে এ সিনেমার গল্প। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

এ সিনেমায় জয় চৌধুরীর বিপরীতে কলকাতার জনপ্রিয় একজন নায়িকা ও রাহুল বোসের বিপরীতে বাংলাদেশের একজন নতুন নায়িকা নেয়া হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়। পরিচালনার পাশাপাশি এ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন ঋতব্রত ভট্রাচার্য। এতে মোট পাঁচটি গান থাকবে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়