ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জুড়ওয়া-টু’র জয়রথ চলছেই

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুড়ওয়া-টু’র জয়রথ চলছেই

তাপসী পান্নু, বরুণ ধাওয়ান ও জ্যাকলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক : বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্দেজ ও তাপসী পান্নু অভিনীত সিনেমা জুড়ওয়া-টু। গত ২৯ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি। এরই মধ্যে বিশ্বব্যাপী ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করেছে এটি।

অ্যাকশন-কমেডি ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছে সাজিদ নাদিয়াদওয়ালা ও ফক্স স্টুডিওস। গত শনিবার বক্স অফিসে ২.৬৫ কোটি রুপি আয় করে সিনেমাটি। এ নিয়ে ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় দাঁড়ায় ১৩০.২১ কোটি রুপি। পাশাপাশি বিশ্বব্যাপী সিনেমাটির আয় ২০৩.৩৩ কোটি রুপি। নির্মাতাদের এক  বিবৃতির বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

নির্মাতাদের দেয়া তথ্যমতে, ২০১৭ সালে বিশ্বব্যাপী ২০০ কোটির মাইলফলক ছাড়িয়ে যাওয়া তৃতীয় সিনেমা জুড়ওয়া-টু। এর আগে শাহরুখ খান অভিনীত রইস ও অক্ষয় কুমারের টয়লেট: এক প্রেম কথা এ মাইলফলক স্পর্শ করে।

১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত জুড়ওয়া সিনেমার রিবুট জুড়ওয়া-টু। প্রথম সিনেমাটিতে রাজ ও প্রেম চরিত্রে অভিনয় করেছিলেন সালমান খান। এবার সেই ভূমিকায় দেখা গেছে বরুণ ধাওয়ানকে। অন্যদিকে কারিশমা কাপুর ও রম্ভার স্থানে জুড়ওয়া-টুতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্দেজ ও তাপসী পান্নুকে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়